Dr. Neem on Daraz
Victory Day

মিছিলের সময় মাইক্রোবাসের নিচে ফেলে ছাত্রদল নেতাকে হত্যার অভিযোগ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ১০:৪১ এএম
মিছিলের সময় মাইক্রোবাসের নিচে ফেলে ছাত্রদল নেতাকে হত্যার অভিযোগ

ঢাকাঃ তারেক রহমান ও জোবায়দা রহমানের গ্রেপ্তারি পরোয়ানার বিরুদ্ধে মশাল মিছিল করার সময় নারায়ণগঞ্জে একজনের মৃত্যু হয়েছে। তবে, তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত মো. অমিত হাসান অনিক (২২) নারায়ণঞ্জের কাঞ্চন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সহ সভাপতি ছিলেন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত অনিকের সহকর্মী মো. মামুন জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যুবদলের আহ্বায়ক নাহিদ হাসানের নেতৃত্বে তারেক রহমান ও জোবায়দা রহমানের গ্রেপ্তারি পরোয়ানার বিরুদ্ধে একটি মশাল মিছিল বের করা হয়। ওই সময় ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা ১০ থেকে ১২টি মোটরসাইকেলে এসে আমাদের ওপর হামলা চালায়। একপর্যায়ে অনিককে ধরে নিয়ে ঢাকা বাইপাস সড়কে চলন্ত মাইক্রোবাসের নিচে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়। এতে অনিক গুরুতর আহত হয়। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

তিনি আরও জানান, অনিকের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার চরপাড়া গ্রামে। তিনি ওই এলাকার মো. আমির হোসেনের সন্তান। তিন বোন-এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে