Dr. Neem on Daraz
Victory Day

কেরানীগঞ্জে গ্যাসের চুলার আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২, ১১:২১ এএম
কেরানীগঞ্জে গ্যাসের চুলার আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু

ঢাকাঃ কেরানীগঞ্জের মান্দাইল এলাকায় গ্যাসের চুলার লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম ইদুনী বেগম।

সোমবার (৫ সেপ্টেম্বর) ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ৫০ বছর বয়সী ইদুনীর মৃত্যু হয়। এ নিয়ে অগ্নিকাণ্ডের ওই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো চারজনে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইদুনী বেগমের শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল।

অগ্নিকাণ্ডের ওই ঘটনায় এখনো দুইজন চিকিৎসাধীন আছেন। তারা হলেন ২৬ বছর বয়সী সনিয়া এবং ১২ বছরের মো. ইয়াসিন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

গত ৩০ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে গ্যাসের চুলার লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ হয়েছিলেন ছয়জন। তাদের দ্রুত উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে মোছা. বেগম, মারিয়ম, শাহাদাত আগেই মারা যান। আজ না ফেরার দেশে চলে গেলেন ইদুনী বেগমও।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে