Dr. Neem on Daraz
Victory Day

দুই ঘণ্টা দেরিতে ছাড়ল নীলসাগর এক্সপ্রেস


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২২, ১২:৩৯ এএম
দুই ঘণ্টা দেরিতে ছাড়ল নীলসাগর এক্সপ্রেস

ঢাকাঃ প্রিয়জনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে বাড়ির পানে ছুটছে মানুষ। ঈদযাত্রার দ্বিতীয় দিন বৃহস্পতিবার রাজধানী ছাড়ছেন নগরবাসী। প্রথম দিন বুধবারের মতো বৃহস্পতিবার অধিকাংশ ট্রেন সময়মতো কমলাপুর ছেড়ে গেলেও সকালের একটি ট্রেনে সিডিউল বিপর্যয় দেখা দিয়েছে। উত্তরাঞ্চলের চিলাহাটিগামী আন্তঃনগর ‘নীলসাগর এক্সপ্রেস’ প্রায় দুই ঘণ্টা পর স্টেশন থেকে ছেড়ে যায়।

নির্ধারিত সময় অনুযায়ী সকাল ৬টা ৪০ মিনিটে ট্রেনটি কমলাপুর ছেড়ে যাওয়ার কথা থাকলেও তা ছেড়ে যায় ৯টা ২১ মিনিটে। এতে ভোগান্তি পোহাতে হয় ট্রেনটির যাত্রীদের।

রেল কর্তৃপক্ষ বলছে, এক জায়গায় একটি ট্রেনে দুর্ঘটনার কারণে ট্রেনটির সিডিউলে সমস্যা হয়েছে। এদিকে সকালের ট্রেনগুলোতে যাত্রীর খুব বেশি চাপ লক্ষ্য করা যায়নি।

বৃহস্পতিবার রাজধানীর কমলাপুর রেলস্টেশনে দেখা যায়, বুধবারের মতো বৃহস্পতিবার ভোর থেকেই যাত্রীদের পদচারণায় মুখর হয়ে উঠে পুরো স্টেশন এলাকা। নিজ নিজ ট্রেন ধরতে নির্দিষ্ট সময়ের অনেক আগেই স্টেশনে এসে হাজির হয় মানুষ। অনেকে সেহরি খেয়েই আগেভাগে স্টেশনে চলে আসেন। গরম থেকে বাঁচতে অনেকে সঙ্গে এনেছেন হাতপাখা।

এদিকে সকালে যেসব ট্রেন কমলাপুর ছেড়েছে সেগুলো নির্বিঘ্নেই যাত্রী নিয়ে গন্তব্যে ছুটেছে। এসব ট্রেনে খুব বেশি চাপ ছিল না। অনেক বগিতে কিছু সিট ফাঁকাই থাকে।

সংশ্লিষ্টরা বলছেন, আজকে অফিস ছুটির পর বিকালের ট্রেনগুলোতে যাত্রীচাপ থাকার শঙ্কা রয়েছে।

কিশোরগঞ্জ এক্সপ্রেসের একজন টিটি জানান, বৃহস্পতিবার সকালে যাত্রীদের চাপ কম। কমলাপুর থেকে কিছু সিট খালি যাচ্ছে। তবে বিমানবন্দর স্টেশনে গিয়ে যাত্রীতে ভরে যাবে।

এবারের ঈদযাত্রায় প্রতিদিন ৫৩ হাজার যাত্রী ট্রেনে রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন এলাকার উদ্দেশে যাত্রা করবে। এর মধ্যে শুধুমাত্র আন্তঃনগর ট্রেনে আসন থাকবে ২৭ হাজারের বেশি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে