Dr. Neem on Daraz
Victory Day

সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় ফের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২, ২০২২, ০৯:৫৯ এএম
সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় ফের মৃত্যু

ঢাকাঃ রাজধানীর খিলগাঁওয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নাসরিন খানম (২০) নামে মোটরসাইকেল আরোহী এক তরুণী নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামী মোটরসাইকেল চালক মো. শিপনও আহত হয়েছেন।

শুক্রবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে খিলগাঁওয়ের তিলপাপাড়ার ১৩ নম্বর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খিলগাঁও থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মোছা. সোনিয়া পারভীন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘খিলগাঁওয়ের তিলপাপাড়া ১৩ নম্বর সড়কে রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয় ডিএসসিসির একটি ময়লার গাড়ি। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী নাসরিন খানম। তাকে উদ্ধার করে খিদমাহ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তার স্বামীও আহত হয়েছেন।’

এ ঘটনায় কোনো মামলা হয়েছে কি না, জানতে চাইলে এসআই সোনিয়া বলেন, ‘নিহতের পরিবার কোনো অভিযোগ করতে চায়নি। তারা ময়নাতদন্ত ছাড়াই তারা মরদেহ নিয়ে গেছেন।’

এদিকে, দুর্ঘটনার পর ময়লাবাহী গাড়িচালক বকুল মিয়াকে আটক করে পুলিশ। তবে নিহতের পরিবার কোনো অভিযোগ না করায় চালককে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানান ডিউটি অফিসার সোনিয়া পারভীন।

গত বছরের ২৪ নভেম্বর রাজধানীর গুলিস্তান এলাকায় ডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে নটর ডেম কলেজের এক শিক্ষার্থী নিহত হন।

এক দিন পর ২৫ নভেম্বর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টো পাশে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারান আহসান কবির খান নামে একজন।

এক মাস পর ২৩ ডিসেম্বর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার নামের এক বৃদ্ধের মৃত্যু হয়।

গত ২২ জানুয়ারি মহাখালীতে উত্তর সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারান শিখা রানী নামে এক পরিচ্ছন্নতাকর্মী। ঝাড়ু দেওয়ার সময় গাড়ির ধাক্কায় নিহত হন তিনি।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে