Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে পুলিশ কর্মকর্তাসহ পরিবারের সবার হাত-পা বেঁধে ডাকাতি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১, ২০২২, ০১:০৮ পিএম
রাজধানীতে পুলিশ কর্মকর্তাসহ পরিবারের সবার হাত-পা বেঁধে ডাকাতি

প্রতীকী ছবি

ঢাকাঃ রাজধানীর ডেমরায় যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক সুমনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় ডেমরা থানায় একটি মামলা হয়েছে। মামলার বাদী এসআই আজিজুল হকের স্ত্রী ফারজানা আফরোজ।

একতলা বাড়ি। প্রথমে এ বাড়ির প্রধান দরজা ভাঙে ডাকাত দল। এরপর ভেতরে প্রবেশ করে কাঠের দরজা ভাঙা হয়। এসময় ওই পুলিশ কর্মকর্তাসহ তার পরিবারের সবার হাত-পা বেঁধে ফেলে ডাকাতরা। প্রায় ৪০ মিনিট বাসার ভেতর অবস্থান করে সাড়ে সাত ভরি স্বর্ণালঙ্কার ও ৫০ হাজার টাকা লুট করে চলে যায় তারা।

ভুক্তভোগী ওই পুলিশ কর্মকর্তার নাম আজিজুল হক সুমন। তিনি যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই)। স্ত্রী ও এক ছেলে নিয়ে ওই বাড়িতে থাকেন।

মঙ্গলবার (১ মার্চ) ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ডাকাতির ঘটনাটি আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করছি। প্রাথমিকভাবে এটিকে ডাকাতি মনে হলেও এর পেছনে অন্য কোনো ঘটনা আছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

মামলার এজাহারে বলা হয়েছে, গত রোববার (২৭ ফেব্রুয়ারি) গভীর রাতে একদল সশস্ত্র ডাকাত ডেমরা বালুর মাঠের ছোট পাইটি এলাকায় সুমনের একতলা বাড়িতে হামলা চালায়। ডাকাত দল বাড়ির কলাপসিবল গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। প্রায় ৪০ মিনিট ধরে ডাকাত দল বাসার ভেতরে অবস্থান করে পরিবারের সবার হাত বেঁধে ফেলে।

মামলার এজাহারে সাড়ে ৭ ভরি স্বর্ণালঙ্কার ও ৫০ হাজার টাকা লুট করার কথা উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

 

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে