Dr. Neem on Daraz
Victory Day

মিরপুরে ড্রামের ভেতর পড়ে ছিল যুবকের মরদেহ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১, ০৪:১৬ পিএম
মিরপুরে ড্রামের ভেতর পড়ে ছিল যুবকের মরদেহ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর মিরপুরে ড্রাম থেকে এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে মিরপুর থানার লাভ রোড এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, কে বা কারা রাতের অন্ধকারে ওই সড়কে মরদেহসহ ড্রামটি ফেলে যায়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। গলায় রশি বাঁধা ছিল। তাকে কে বা কারা হত্যা করে ড্রামের ভেতরে ভরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।প্রাথমিকভাবে নিহতের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের খবরে বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে একটি নীল রঙের ড্রামের ভেতর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, মিরপুর লাভ রোডের যে স্থান থেকে ড্রামভর্তি মরদেহটি উদ্ধার করা হয়েছে সেখানে সিটি করপোরেশনের কোনো লাইটিং ছিল না। যে কারণে সংগ্রহ করা সিসি ক্যামেরার ফুটেজ থেকে কোনো ক্লুও মেলেনি। নিহত ওই যুবক স্পষ্টত হত্যার শিকার হয়েছেন। এ হত্যায় জড়িতদের শনাক্তসহ গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে