Dr. Neem on Daraz
Victory Day

মিরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১, ০১:২০ পিএম
মিরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি (সংগৃহীত)

ঢাকাঃ রাজধানীর মিরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সায়েম (০২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে মিরপুরের পল্লবী এলাকার আদর্শনগরে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু পল্লবীর আদর্শনগর এলাকার বাসিন্দা হীরা মিয়ার ছোট ছেলে। 

নিহত শিশুটির বাবা জানান, সকালে তিনি ছেলে সায়েমকে নিয়ে বাসা থেকে একসঙ্গে বের হয়ে রাস্তার পাশে দাঁড়ানো অবস্থায় ছেলে কিছু খাবে কি না জিজ্ঞেস করার পরে একটু দূরে খাবার আনতে যান। তিনি খেয়াল করেছিলেন সায়েমের পাশে একটি মুরগির ট্রাক দাঁড়ানো ছিল। হঠাৎ ট্রাকটি চলে যাবার সময় তার ছেলেকে চাপা দেয়। তখন শিশুটি রাস্তার উপর পড়ে যায়। পরে ট্রাক চালককে দাঁড়াতে বললে ছেলের উপরে চাকা উঠিয়ে দেয়। সেসময় সে ট্রাকের সামনে গিয়ে দাঁড়ালে ড্রাইভার দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। পরে ছেলেকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে সকাল ৯টার দিকে  চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া জানান, নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য মেডিকেলের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করার পর তারা এসে কাজ শুরু করেছে।

এদিকে দুই ভাইয়ের মধ্যে শিশু সায়েম ছিল সবার ছোট। তাদের গ্রামের বাড়ি নীলফামারী জেলার সৈয়দপুর থানার মুন্সিপাড়া গ্রামে। ছোট সন্তানকে হারিয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। বাবা হিরা মিয়া কেঁদে কেঁদে ছেলের মৃত্যুর উপযুক্ত বিচার চেয়েছেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে