Dr. Neem on Daraz
Victory Day

সাভারে হেরোইন বিক্রেতা আটক


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুন ১৯, ২০২১, ০৩:৩৮ পিএম
সাভারে হেরোইন বিক্রেতা আটক

ফাইল ফটো

ঢাকাঃ জেলার সাভারে অভিযান চালিয়ে হেরোইনসহ ওসমান (৩৯) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ১ হাজার ১০ পুরিয়া হোরাইন উদ্ধার করা হয়।

শনিবার (১৯জুন) বিকেলে আগামী নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) অপূর্ব দত্ত।

এরআগে, শুক্রবার(১৮জুন) দিবাগত রাত ৩টার দিকে বিরুলিয়ার বাগ্নীবাড়ী আশেক মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় কবির হোসেন (৩৬) নামের আরও এক মাদক বিক্রেতা পালিয়ে যায়।

গ্রেফতার ওসমান আলী সাভারের শ্যামপুর এলাকার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে। পলাতক কবির হোসেন সাভারের মৈস্তাপাড়া ফুল মার্কেট এলাকার কাদের পালোয়ানের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  বিরুলিয়ার বাগ্নীবাড়ী এলাকা থেকে ওসমান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে তার নিকট থেকে ১ হাজার ১০ পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়। এ সময় আরও কবির হোসেন নামের এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) অপূর্ব দত্ত আগামী নিউজকে বলেন, আটক মাদক বিক্রেতার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে  দুুপুরে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে। সেই সাথে পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে