Dr. Neem on Daraz
Victory Day

তরুণ-তরুণীদের জন্য আওয়ামী লীগের বিশেষ উদ্যোগ


আগামী নিউজ | ক্যারিয়ার ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২১, ০৯:২৯ এএম
তরুণ-তরুণীদের জন্য  আওয়ামী লীগের বিশেষ উদ্যোগ

ছবি: সংগৃহীত

ঢাকাঃ বাংলাদেশের তরুণ-তরুণীদের সুন্দর ভবিষ্যতের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ উদ্যোগ-

"কর্মজীবনের কর্মশালাঃ তরুণদের কর্মদক্ষতা ও কর্ম-পরিকল্পনা উন্নয়ন বিষয়ক কর্মসূচি"
 ৯ জানুয়ারি কর্মসূচির শুভ উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

রেজিস্ট্রেশন ও বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন career.albd.org। রেজিস্ট্রেশনের সময় ৯ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত।

রেজিস্ট্রেশন শেষে মেসেজ, ইমেইল, বা ফোন কলের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক উপকমিটির আয়োজনে অনুষ্ঠিতব্য এই কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন।


১২ বছর ধরে ক্ষমতায় থাকা দলটি বলছে, নতুন প্রজন্মের প্রতিটি সন্তানকে তার নিজস্ব শক্তির দিকগুলো সম্পর্কে সচেতন করে গড়ে তুলতে চায় আওয়ামী লীগ। আর তাহলেই প্রতিটি তরুণ-তরুণী একসময় নিজেকে মূল্যায়ন করতে শিখলে নিজের ক্যারিয়ার নিজেই খুঁজে পাবে। ক্যারিয়ার কাউন্সেলিংয়ের মাধ্যমে তরুণদের নিয়মিত নতুন নতুন পেশার সঙ্গে পরিচিত করানো হবে এবং সেসব পেশার বিষয়ে দক্ষতা অর্জনের গাইডলাইন দেওয়া হবে। এর মধ্য দিয়ে শিক্ষাজীবন শেষ করার আগেই প্রতিটি তরুণ-তরুণী তাদের কর্মজীবনে প্রবেশের জন্য একটা ‘পরিপূর্ণ ক্যারিয়ার প্ল্যান’ পাবে বলে দলটি আশা করছে।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে