Dr. Neem on Daraz
Victory Day

উপহার নিয়ে মুক্তিযোদ্ধাদের বাড়িতে ডিসি


আগামী নিউজ | বরিশাল প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৪:২২ পিএম
উপহার নিয়ে মুক্তিযোদ্ধাদের বাড়িতে ডিসি

বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে হঠাৎ মুক্তিযোদ্ধাদের দুয়ারে দুয়ারে হাজির হচ্ছেন বরিশালের ডিসি এসএম অজিয়র রহমান। 

প্রশাসনের এ ঊর্ধ্বতন কর্মকর্তাকে কাছে পেয়ে অবাক হয়েছেন মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা।

মহান বিজয় দিবসকে সামনে রেখে মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান দেখাতে জেলা প্রশাসন নগরী ও সদর উপজেলার ১০ জন মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে ফুলেল শুভেচ্ছা, মিষ্টি, পোশাক এবং কম্বল প্রদান করেছে।

এবারেই প্রথম ডিসি এসএম অজিয়র রহমান মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে সম্মাননা জানিয়েছেন। 

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমজি কবির ভুলু বলেন, স্বাধীনতার ৪৮ বছর পরে এই প্রথম রাষ্ট্রের পক্ষ থেকে একজন কর্মকর্তা আমার দুয়ারে এসেছেন। এটাই আমার কাছে পরম পাওয়া।

ডিসি এসএম অজিয়র রহমান বলেন, স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারা নিজেদের জীবন বাজি রেখে নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। যে কারণেই আজ আমি ডিসি হিসেবে দায়িত্ব পালন করতে পারছি। মুক্তিযোদ্ধাদের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বরিশাল জেলা প্রশাসনও সর্বদা মুক্তিযোদ্ধাদের পাশে রয়েছে।

বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ডিসি এসএম অজিয়র রহমানের সঙ্গে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিসি (সার্বিক) তৌহিদুজ্জামান পাভেল, সদরের ইউএনও মোশারেফ হোসেন, ডিসির কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা উর্মি ভৌমিক, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল, আসমা জাহান সরকার, মনিরা খাতুন, সুব্রত বিশ্বাস দাস, হেলাল উদ্দিন খান প্রমুখ।

আগামী নিউজ/এআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে