Dr. Neem on Daraz
Victory Day

পরীমণির বিরুদ্ধে মাদক মামলা চলবে কি না, শুনানি ৯ জানুয়ারি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ০৪:১০ পিএম
পরীমণির বিরুদ্ধে মাদক মামলা চলবে কি না, শুনানি ৯ জানুয়ারি

চিত্রনায়িকা পরীমণি। ফাইল ছবি

ঢাকাঃ ঢালিউড নায়িকা পরীমণির বিরুদ্ধে করা মাদক মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের লিভ টু আপিলের শুনানি আগামী ৯ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

সোমবার (২ জানুয়ারি) আপিল বিভাগের বিচারপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন ৩ সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেন।

একই দিন আদালতে পরীমণির পক্ষে সময়ের আবেদন করেন আইনজীবী সৈয়দা নাসরিন।

এর আগে গত বছরের ৮ মার্চ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে করা মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত করেন চেম্বার আদালত। ওইদিন হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি শেষে চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দিয়েছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। ওই সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বোতলজাত মদ ছাড়াও অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে এ ঘটনায় করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। এরপর জামিনে মুক্তি পান ঢালিউডের এই অভিনেত্রী।

পরবর্তীকালে গত ৪ অক্টোবর আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অভিযোগ গঠনের পর ওই মামলা বাতিল চেয়ে পরীমণির করা আবেদনের শুনানি নিয়ে ১ মার্চ হাইকোর্ট রুল জারি করে মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করেন। পরে এই আদেশ স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে