Dr. Neem on Daraz
Victory Day

অভিনেত্রী সোনালী চক্রবর্তী মারা গেছেন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২, ০১:৪৭ পিএম
অভিনেত্রী সোনালী চক্রবর্তী মারা গেছেন

ঢাকাঃ কলকাতার জনপ্রিয় অভিনেতা শঙ্কর চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী সোনালী শঙ্কর চক্রবর্তী মারা গেছেন। সোমবার ভোর ৪টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। তার বয়স হয়েছিল ৫৯ বছর। সোনালি চক্রবর্তী অভিনেতা শঙ্কর চক্রবর্তীর স্ত্রী।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার সূত্রে খবর, অসুস্থ হয়ে দু’দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন সোনালী। শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হার মেনেছেন।

শঙ্কর চক্রর্তী ভারতীয় গণমাধ্যমকে জানান, দীর্ঘদিন ধরে লিভারের জটিলতায় ভুগছিলেন সোনালি। অবস্থা গুরুতর হলে কয়েকদিন আগে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। টানা দুদিন মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর আজ শেষ নিঃশ্বাস ত্যগ করেন সোনালি চক্রবর্তী।

সকাল ১০টার দিকে সোনালি চক্রবর্তীর মরদেহ তার বাসভবনে নিয়ে আসা হয়েছে। পারিবারিক সূত্রে জানা গেছে, অভিনেত্রীর শেষকৃত্য হবে কেওড়াতলা মহাশ্মশানে।

এর আগেও সোনালি চক্রবর্তী হাসপাতালে ভর্তি ছিলেন একই সমস্যা নিয়ে। তারপর তাকে ছেড়েও দেওয়া হয়। ছাড়া পাওয়ার পর তিনি আবার শুটিংও শুরু করেছিলেন। কিন্তু পুনরায় অসুস্থ হয়ে পড়ায় শুক্রবার (২৮ অক্টোবর) হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাকে। ক্রমশই সোনালির শারীরিক অবস্থার অবনতি হয়।

তার মৃত্যুতে টেলিভিশন জগতে শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক প্রকাশ করেছেন ভারতের পশ্চিবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমুল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জী।

এক শোক বার্তায় মমতা বলেছেন, ‘বিশিষ্ট অভিনেত্রী সোনালি চক্রবর্তীর প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। তার মৃত্যুতে আমাদের সাংস্কৃতিক অঙ্গনের অপূরণীয় ক্ষতি হয়েছে। আমি সোনালি চক্রবর্তীর স্বামী শংকর চক্রবর্তীসহ অন্যান্য পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।’

উল্লেখ্য, সম্প্রতি ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ি ওরফে শোলাঙ্কির জেঠিমার চরিত্রে দেখা যাচ্ছিল সোনালিকে। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হচ্ছে দাদার কীর্তি, সংসার সংগ্রাম ইত্যাদি। চলচ্চিত্র ছাড়াও জননী, গাঁটছড়াসহ অনেক জনপ্রিয় টিভি সিরিয়ালে তিনি অভিনয় করেছেন।

এমইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে