Dr. Neem on Daraz
Victory Day

প্যান্টের পকেটে কীসের বোতল লুকালেন সালমান


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২, ১১:৪৫ এএম
প্যান্টের পকেটে কীসের বোতল লুকালেন সালমান

ঢাকাঃ গত শুক্রবার রাতে একটি জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। বরাবারের মতোই সল্লুভাইকে দেখা মাত্রই ভিড় জমে যায় হাজারো ক্যামেরার। গাড়ি থেকে নামতেই তাকে ঘিরে ধরলেন পাপারাৎজিরা। 

এই অবস্থায় পানীয়ের একটি গ্লাস জিনসের পকেটে রাখলেন সালমান খান। তারপরই ক্যামেরার সামনে পোজ দিতে শুরু করলেন ‘টাইগার’। গ্লাসটি যাতে দেখা না যায়, সে জন্য হাত দিয়ে ঢাকার চেষ্টাও করছিলেন তিনি। এই দৃশ্যও ধরা পড়েছে ভিডিওতে। 

এই ভিডিও ফেসবুক-টুইটারে এখন ভাইরাল। আর সবার মনে প্রশ্ন কী ছিল সালমান খানের পকেটে রাখা গ্লাসে। অনেকে এ নিয়ে ঠাট্টাও করেছেন। আবার যে ভাবে গ্লাস জিন্সের পকেটে রাখলেন সালমান, সেই কায়দা দেখেও মজেছেন অনেকে। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এটা কি সালমানের নতুন স্টাইল?

সালমান খানের ভক্তের সংখ্যা নেহায়েত কম নয়। অভিনেতার ছবি মুক্তি পেলে এখনও দর্শকমহলে যে উন্মাদনা তৈরি হয়, তা দেখার মতো। তার পরবর্তী সিনেমা ‘কিসি কা ভাই...কিসি কি জান’ ঘিরেও উদ্দীপনা রয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে