Dr. Neem on Daraz
Victory Day

মামলা করতে আদালতে নগর বাউল জেমস


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২১, ০২:৪৯ পিএম
মামলা করতে আদালতে নগর বাউল জেমস

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ নিজ গানের মেধাসত্ব নিয়ে মামলা করতে আদালতে গেলেন নগরবাউল জেমস। রোববার মোবাইল অপারেটর বাংলালিংকের বিরুদ্ধে মেধসত্ব লঙ্ঘনের অভিযোগ এনে আদালতে মামলা করতে যান তিনি। তবে শেষ পর্যন্ত মামলা না করেই ফিরে যান উপমহাদেশের জনপ্রিয় এই ব্যান্ড তারকা।

জানা গেছে, ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে মামলা করতে আবেদন করেন তিনি। এ সময় বিচারক তাকে থানায় (গুলশান থানা) গিয়ে মামলা করতে পরামর্শ দেন। দুপুর ১টার দিকে তিনি বিচারকের পরামর্শে আদালত প্রাঙ্গণ ত্যাগ করেন।

এ বিষয়ে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) তাপস কুমার পাল বলেন, “জেমস আদালতে বাংলালিংকের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলার আবেদন করতে আসেন। বিচারক গুলশান থানায় গিয়ে মামলা দায়েরের পরামর্শ দেন। এছাড়া থানায় যদি মামলা না নেয় তাহলে আদালতে এসে মামলার আবেদন করতে বলেন।”

জেমসের আইজীবী তাপস কুমার জানান, বাংলালিংকের বিরুদ্ধে কপিরাইট আইনে মামলার আবেদন করতে আসেন জেমস। আদালতের পরামর্শে তিনি মামলা না করে ফিরে যান।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে