Dr. Neem on Daraz
Victory Day

সেই প্রিয়া ফের তুমুল আলোচনায়


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০, ১১:৫৪ পিএম
সেই প্রিয়া ফের তুমুল আলোচনায়

ছবি; সংগৃহীত

ঢাকাঃ মালয়ালাম ‘অরু আদার লাভ’ ছবিতে এক চোখের রোমান্টিক ইশারা পুরো পৃথিবীজুড়ে তুমুল ভাইরাল হয়েছিল ভারতের মডেল-নায়িকা প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের। সেই দৃশটি রাতারাতি দেখেছিল প্রায় ১ কোটি মানুষ। এরপর থেকে সবাই নজরে চলে আসেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।

এবার সেই চোখ মারা প্রিয়া ফের আলোচনায় আসলেন গান গেয়ে। যে গানটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের সঙ্গে সঙ্গে তুমুল ভাইরাল হয়ে যায়।

গানটিতে প্রিয়ার পরনে ছিল ওয়াইন রেড শাড়ি, সঙ্গে স্লিভলেস ব্লাউজ, কানে হীরের ঝুমকো।

হয়ত কোনো এক অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন প্রিয়া। সেখানে বসে মোবাইলে চোখ রাখতে রাখতেই গেয়ে উঠলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘চান্না মেরেয়া’ গানটি। শেষদিকে প্রিয়ার সঙ্গে গলা মেলালেন তার আশেপাশের সঙ্গীরা।

সম্প্রতি এমনই একটি ভিডিও প্রিয়া নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর সেটিই দ্রুত ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

প্রসঙ্গত, প্রিয়া প্রকাশ অভিনীত মালয়ালাম ছবি ‘উরু আডার লাভ’ দিয়েই মূলত তার বলিউডে পথচলা শুরু হয়। এরপর থেকে এখন বলিউডের বেশ কিছু শাখা-প্রশাখায় বিচরণ করছেন তিনি।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে