Dr. Neem on Daraz
Victory Day

হিরো আলমের বিরুদ্ধে ‍‍`অনৈতিক‍‍` প্রস্তাবের অভিযোগে তরুণীর জিডি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৮, ২০২০, ০৫:৫১ পিএম
হিরো আলমের বিরুদ্ধে ‍‍`অনৈতিক‍‍` প্রস্তাবের অভিযোগে তরুণীর জিডি

সংগৃহীত ছবি

শনিবার রাজধানীর হাতিরঝিল থানায় ফেইসবুকের মাধ্যমে অনৈতিক প্রস্তাব ও প্রাণনাশের হুমকির অভিযোগে আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এক তরুণী। জিডি নম্বর-১১৭২। 

ওই তরুণী দাবি করেন, অনন্ত জলিলের নতুন ছবিতে কাজের সুযোগের কথা বলে অনৈতিক প্রস্তাব দিয়ে বসে হিরো আলম। ওই তরুণী শখের বসে মাঝেমধ্যে স্বল্পদৈর্ঘ্য ও মিউজিক ভিডিও করেন।

তবে হিরো আলম বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এমন করা হচ্ছে। আপনি দেখবেন ঐ স্ক্রিনশট আমার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে যায়নি। আমি ব্যবহার করি Hero alom bogura নামের অ্যাকাউন্ট। কিন্ত মেয়েটির কাছে মেসেজ গেছে Hero alom নামের একটি অ্যাকাউন্ট থেকে। এটি আমার বিরুদ্ধে চক্রান্ত। ঢাকাই সিনেমার একজন নায়ক আমার বিরুদ্ধে এসব যড়যন্ত্র করছে।  

সাধারণ ডায়েরিতে ওই তরুণী অভিযোগ করেছেন, 'হিরো আলম বগুড়া নামে ফেসবুক থেকে একাধিকবার আমার ফেসবুকে ( সাথী আক্তার) অশ্লীল ভাষায় বিভিন্ন কু-প্রস্তাব দিতে থাকেন। আমাকে বিভিন্নভাবে সমাজের কাছে হেয় করার জন্য চেষ্টা চালিয়ে যান। বিষয়টি নিয়ে মুখ খুললে আমার উপর ক্ষিপ্ত হয়ে হিরো আলম আমাকে ফোন করে প্রাণনাশের হুমকি দিতে থাকেন।'

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে