Dr. Neem on Daraz
Victory Day

টুইটে কঙ্গনার আক্ষেপ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৪:২৪ পিএম
টুইটে কঙ্গনার আক্ষেপ

কঙ্গনা রানাউত। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজনৈতিক এবং ধর্মীয় মতাদর্শ নিয়ে বার বার শিরোনামে উঠে আসা কঙ্গনা রানাউত হঠাত কিছুটা নস্টালজিক। আজ থেকে ১৩ বছর আগের স্মৃতি হাতড়াচ্ছেন অভিনেত্রী। বলিউডে তখন তাঁর বয়স মাত্র ২ বছর।

রবিবার সকালে টুইটারে কঙ্গনার ফ্যানপেজ টুইট করে জানায়, ২০০৮ সালে আজকের দিনে জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী। হাসিমুখে রাষ্ট্রপতির থেকে অভিনেত্রীর প্রশংসাপত্র নেওয়ার ছবিও আছে সঙ্গে।   সেই টুইট দেখেই কার্যত নস্টালজিয়ায় ভাসলেন বর্তমানে নানা বিতর্কে জর্জরিত কঙ্গনা।

কঙ্গনা জানালেন, অনুষ্ঠানে পরার মতো ভাল পোশাক কেনার টাকা ছিল না সেই সময়। তাই নিজেই নিজের পোশাক ডিজাইন করেছিলেন অভিনেত্রী। পুরস্কার নেওয়ার জন্য একটি কালো রঙের আনারকলিতে উপস্থিত হয়েছিলেন তিনি।

কঙ্গনা লিখলেন, ‘আমার প্রথম জাতীয় পুরস্কার। অনেক বিশেষ স্মৃতি জড়িয়ে রয়েছে এর সঙ্গে। আমি সেই সব কনিষ্ঠতম অভিনেত্রীদের মধ্যে একজন, যারা এই পুরস্কার পেয়েছেন। একটি নারীকেন্দ্রিক চরিত্রের জন্য একজন মহিলা রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার নিয়েছিলাম। নিজের পোশাক নিজেই ডিজাইন করেছিলাম, কারণ সেই সময় আমার কাছে যথেষ্ট টাকা ছিল না'। এর পরেই কঙ্গনার প্রশ্নও, ‘পোশাকটা খারাপ নয়। তাই না?’

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে