Dr. Neem on Daraz
Victory Day

রাণুর কথা শুনে আঁতকে উঠলেন হিমেশ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৭:০৮ পিএম
রাণুর কথা শুনে আঁতকে উঠলেন হিমেশ

তেরি মেরি কাহানি গানটি শুনলেই ভেসে উঠে রাণু মণ্ডল ও হিমেশ রেশমিয়ার নাম। মূলত রাণু গলা শুনেই সুবিধাবিঞ্চত এ শিল্পিকে প্লেব্যাবের সুযোগ করে দিয়েছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক হিমেশ। তবে স্যোশাল মিডিয়ার কল্যানে ভাইরাল হওয়া রাণু মণ্ডলের নাম শুনলেই আঁতকে উঠেন পরিচিতজনরা।

এরমধ্য থেকে বাদ যাননি আশিক বানায়া খ্যাত হিমেশ রেশমিয়া। হিমেশকে রাণু মণ্ডল সম্পর্কে জিজ্ঞেস করতেই তার উত্তর, আমি রাণুর ম্যানেজার নই! শুনে তাজ্জব সাংবাদিকেরা।

এ প্রসঙ্গে হিমেশ আরও বলেন, তিনি রাণু মণ্ডলের মতোই পলক মুছল, দর্শন রাওয়াল এবং আরও অনেক গায়ককেই গান গাওয়ার সুযোগ করে দিয়েছিলেন। যখনই যাঁর গলা ভালো লাগে তার জন্য তিনি কিছু করার চেষ্টা করেন। তবে রাণুর জন্য হয়ত তিনি অন্য সঙ্গীত পরিচালক ও প্রযোজকদের সঙ্গে কথা বলবেন। কারণ রাণুর কণ্ঠ সত্যিই ভালো।


প্রসঙ্গত, বলিউড অভিনেতা ও গায়ক হিমেশ রেশমিয়া রাণু মন্ডলের কণ্ঠে মুগ্ধ হয়ে তাকে তার ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে তিনটি গান গাওয়ার সুযোগ দিয়েছিলেন। রাণুর সঙ্গে তার ডুয়েট ‘তেরি মেরি কাহানি’, ‘আশিকি মে তেরি’ এবং ‘আদত’। এরপরেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েন রাণু। অনুরাগীর গায়ে হাত দিয়ে সেলফি তোলা নিয়ে বিরক্তি প্রকাশ করেন। তার মেকআপ নিয়েও ট্রল হচ্ছে স্যোশাল মিডিয়ায়।

আগামী নিউজ/তাহো

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে