Dr. Neem on Daraz
Victory Day

এবারের ঈদে তিশা জোভানের নতুন চমক


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৬, ২০২০, ০৫:১৫ পিএম
এবারের ঈদে তিশা জোভানের নতুন চমক

ফাইল ছবি

রায়হান গ্রামের ফাঁকা রাস্তায় পুরাতন একটা সাইকেল চালায় দ্রুত গতিতে। তাকে খুব উৎফুল্ল দেখা যায়। সে ধীরে ধীরে তার সাইকেল চালানোর গতি বাড়ায়। রায়হান সাইকেল চালিয়ে তানিয়াদের বাড়ির সামনে গিয়ে থেমে বাড়ির ভিতরের দিকে তাকায়। সে কিছু বুঝতে পারে না সেদিকে তাকিয়ে। একটু পরেই সে ভীষণ হতবাক হয়ে যায় বাড়ির উঠানে কিছু দেখে। কিন্তু সে কি দেখে? সেটা দেখা যায় না। রায়হান চুপচাপ কেবলই সেদিকে তাকিয়ে থাকে। তার চোখে প্রায় পানি চলে আসে।

এমন গল্পে নির্মিত হয়েছে 'যে বিকেল বিষণ্ণ' নামের নাটক। গত সপ্তাহে পুবাইলে এই নাটকের শুটিং শেষ হয়। 'যে বিকেল বিষণ্ণ' শিরোনামের নাটকটি নির্মাণ করছেন সরদার রোকন এবং রচনা করছেন আহমেদ তাওকীর। রোনা প্রকোপের কারণে ৭২ দিন শুটিং বন্ধ থাকার পর ১ জুন থেকে টিভি নাটকের শুটিং শুরু হয়েছে। এরমধ্যে স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু করেছেন ফারহান আহমেদ জোভান ও  তাসনুভা তিশা দু’জনই ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী।

সরদার রোকন বলেন, গল্পের মধ্যে ভিন্নতা খুঁজে পাবেন দর্শক জোভান-তিশা দু'জনে দারুণ অভিনয় করেছেন। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে। অর্ক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘যে বিকেলে বিষণ্ণ’ নাটকটিতে জোভান ও তিশা  ছাড়াও এতে  অভিনয় করেছেন মাসুম আজিজ, সুমন আহমেদ, সুমাইয়া মিতু,স্বপ্না,প্রমুখ। আগামী ঈদুল আজহায় দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

আগামীনিউজ/জেএস
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে