Dr. Neem on Daraz
Victory Day

COVID-19 ‘নার্স-ডাক্তাররাই আসল হিরো’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৯, ২০২০, ০১:১০ পিএম
COVID-19 ‘নার্স-ডাক্তাররাই আসল হিরো’

ঢাকা: সারাক্ষণ পিপিই স্যুট পরে কীভাবে ওরা চলাফেরা করেন, চোখের সামনে দেখে ওদের কষ্টটা বুঝতে পারি। ওরাই বাস্তবের হিরো, আসল হিরো”। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের বেডে শুয়েই নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন COVID-19 আক্রান্ত বলিউড অভিনেত্রী জোয়া মোরানি। যিনি খ্যাতনামা প্রযোজক করিম মোরানির ছোট মেয়ে।

তিনি আরো বলেছেন “নার্স, চিকিৎসক থেকে হাসপাতালের প্রতিটা কর্মী, অকুতোভয় হয়ে দিনরাত যেভাবে করোনা আক্রান্ত রোগিদের সেবা করে চলেছেন, তা বর্ণনা করার মতো সত্যিই আমার কাছে কোনও ভাষা নেই। 

আইসোলেশন ওয়ার্ডে এখন কীরকম রয়েছেন জোয়া? হাসপাতাল থেকে জানালেন নিজেই। গায়ে জ্বর, বুকে চাপা কষ্ট রয়েছে। তবে ঠিক অতটাও অসহনীয় নয়। যথাযথ বিশ্রাম নিলে এই ব্যথা সহ্য করার মতো। শরীর-মন ঠিক রাখতে প্রাণায়ম করছেন। সারাদিন প্রচুর পরিমাণে গরম জল খাচ্ছেন। গরম জল যে এসময়ে বেশ কাজে লাগছে সেকথাও জানিয়েছেন জোয়া।    

বুধবার সকালেই করিম মোরানির COVID-19 পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। ওদিকে জোয়া মোরানির দিদি সাজাও করোনা আক্রান্ত হয়ে ভরতি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। গোটা মোরানি আবাসন সিল করে দেওয়া হয়েছে মুম্বই প্রশাসনের তরফে।

পরিবারের সকলে এই কদিন কার কার সংস্পর্শে এসেছেন যাবতীয় বিষয় খুঁটিয়ে দেখা চলছে। যদিও জোয়ার মা অর্থাৎ প্রযোজক করিমের স্ত্রী-সহ পরিবারের অন্যান্যদের রিপোর্ট  নেগেটিভ এসেছে, তবুও কিছুতেই যেন স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছে না মোরানি পরিবার।

কারণ, করোনা আক্রান্ত হয়ে বাড়ির দুই মেয়ে সাজা ও জোয়া এবং করিম হাসপাতালে ভরতি। করিম ও সাজা রয়েছেন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। কিন্তু জোয়া রয়েছেন কোকিলাবেনের আইসোলেশন ওয়ার্ডে। সেখান থেকেই এই মারণ ভাইরাসের সঙ্গে যুঝে চলার অভিজ্ঞতা শেয়ার করলেন জোয়া।

আগামী নিউজ/বাবুল


 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে