Dr. Neem on Daraz
Victory Day

‍‍`দিল ধড়ক নে দো‍‍`-র শেফালি শাহ কি করোনায় আক্রান্ত? 


আগামী নিউজ | বিনোদর ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৮, ২০২০, ০৩:৩১ পিএম
‍‍`দিল ধড়ক নে দো‍‍`-র শেফালি শাহ কি করোনায় আক্রান্ত? 

ঢাকা: 'দিল ধড়ক নে দো'-র  বলিউড অভিনেত্রী শেফালি শাহ কি কোভিড ১৯-এ আক্রান্ত? ইতিমধ্যেই বলিউড অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে? শেফালি-সহ তাঁর গোটা পরিবার এখন করোনার থাবায়? বুধবার সাত সকাল থেকে এমনই গুঞ্জন ছড়িয়ে পড়ে গোটা বলিউড জুড়ে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন খোদ অভিনেত্রী।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেফালি শাহ জানান, তিনি ভাল আছেন। বাড়িতেই আছেন। এমনকী, তাঁর গোটা পরিবার ভাল আছে। বাড়িতে তাঁরা পুরোপুরি নিরাপদে। কে বা কারা তাঁর কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার খবর ছড়িয়েছে, তা জানা নেই। তবে তাঁর গোটা পরিবার ভাল আছে। কে বা কারা তাঁকে এবং তাঁর পরিবারকে নিয়ে করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়েছে, তা নিয়ে ধ্বন্দে রয়েছেন তিনি।  

পাশাপাশি শেফালি আরও জানান, তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। হ্যাকের পরই এই ধরনের গুঞ্জন ছড়ানো হয়েছে তাঁর সম্পর্কে। বুধবার সকালে ঘুম থেকে ওঠার পর থেকেই তাঁর কাছে একের পর এক ফোন ও মেসেজ আসতে শুরু করে। প্রত্যেকে জিজ্ঞাসা করতে শুরু করেন, তিনি কেমন আছেন! তাঁর পরিবার কি সুস্থ আছে বলেও জিজ্ঞাসা করা হয়। প্রত্যেকে চিন্তায় পড়েই তড়িঘড়ি তাঁকে ফোন করতে শুরু করেন। কিন্তু তাঁরা ভাল আছেন বলে স্পষ্ট জানিয়ে দেন দিল ধড়ক নে দো অভিনেত্রী।

মঙ্গলবার কোভিড ১৯-এ আক্রান্ত হন অভিনেত্রী জোয়া মোরানি। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। জোয়ার বোন সাজা মোরানিও কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি বলে খবর।

আগামী নিউজ/বাবুল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে