Dr. Neem on Daraz
Victory Day

ঈদের পর আন্দোলন আরও বেগবান হবে: মির্জা ফখরুল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ১০:০১ পিএম
ঈদের পর আন্দোলন আরও বেগবান হবে: মির্জা ফখরুল

ঠাকুরগাঁওঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের আন্দোলন চলমান রয়েছে। ঈদের পর আন্দোলন আরও বেগবান হবে। জনগণের দাবি মেনে নিয়ে সরকারকে ক্ষমতা ছেড়ে দিতে হবে।

বুধবার (২৮ জুন) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয় জিয়া স্মৃতি পাঠাগার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার আত্মবিশ্বাস এমন জায়গায় চলে গেছে যে, তিনি ক্ষমতায় নেই সেটা বুঝতে পারছেন। তিনি নিজেই বলেছেন উনাকে সরানোর জন্য আমেরিকা কাজ করে যাচ্ছে। সেন্ট মার্টিন দিয়ে দিলে ক্ষমতায় থাকতে পারবেন। কিন্তু সেন্ট মার্টিন দেবেন না। 

তিনি বলেন, বিএনপির আন্দোলন চলমান। ইতোমধ্যে কয়েক জায়গায় তারুণ্যের সমাবেশ হয়েছে। এ আন্দোলন আরও বেগবান হবে। এই সরকার বিরোধী দলের দাবিগুলো মেনে নিয়ে দ্রুতই একটি নিরপেক্ষ নির্বাচন দেবে। 

বিএনপির মহাসচিব বলেন, অন্যান্য দলগুলোর সঙ্গে সমন্বয় করে নির্বাচনী রূপরেখা দেওয়া হবে। তবে দাবি একটাই তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাব না। এদেশের মানুষ আওয়ামী লীগকে আর ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী লীগকে সরে গিয়ে একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন দিতে হবে। 

মতবিনিময় সভায় জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম,  সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, যুবদলের সভাপতি আবু নুর চৌধুরী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সাধারণ সম্পাদক সত্যজিৎ কুন্ডু, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলাম শরিফ প্রমুখ উপস্থিত ছিলেন। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে