Dr. Neem on Daraz
Victory Day

সামনে নির্বাচন তাই জামায়েত ইসলামকে একটি সুযোগ দেয়া হয়েছে: ফারুক খান


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০৩:৪৯ পিএম
সামনে নির্বাচন তাই জামায়েত ইসলামকে একটি সুযোগ দেয়া হয়েছে: ফারুক খান

ঢাকাঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্নেল (অব:) ফারুক খান এমপি বলেছেন, জামায়েত ইসলাম বাংলাদেশ একটি রাজনৈতিক দল, যদিও নির্বাচনের জন্য তাদের নিবন্ধন নেই। তারা রাজনৈতিক দল হিসাবে কর্মকাণ্ড করতে পারে। অতীতে তাদের কর্মকাণ্ড করতে দেয়া হয়নি কারণ যখনি তারা কোন ধরনের সমাবেশ করেছে সেখানে সন্ত্রাসী ও জঙ্গীবাদমূলক কর্মকাণ্ড করেছে। নির্বাচন সামনে তাই তাদেরকে একটি সুযোগ দেয়া হয়েছে। তারা পরীক্ষা দিক শান্তিপূর্ণভাবে কর্মকাণ্ড করতে পারে কিনা। পরীক্ষার পাস করলে তারা রাজনৈতিক কর্মকাণ্ড করতে পারবে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ফারুক খান আরো, বাংলাদেশ একটি চ্যালেঞ্জিং সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। সামনে জাতীয় নির্বাচনকে ঘিরে বাংলাদেশের মানুষের মধ্যে উৎসাহ রয়েছে। তেমনি বাংলাদেশের অভ্যন্তরে ও বাইরে কিছু কিছু অপশক্তি নির্বাচনকে ঘিরে অপপ্রচার চালাচ্ছে। নির্বাচনের আগে বাংলাদেশের মানুষ নিজেদেরকে সুসংগঠিত করবে এবং নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনবে।

এর আগে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্নেল (অব:) ফারুক খান এমপির নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় আওয়ামী লীগ। এরপর জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, কেন্দ্রীয় যুবলীগসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে