Dr. Neem on Daraz
Victory Day

চুয়াডাঙ্গায় প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তাদের সাথে মতবিনিময়


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: জুন ২২, ২০২৩, ০৩:৪৫ পিএম
চুয়াডাঙ্গায় প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তাদের সাথে মতবিনিময়

চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেছেন, ‘জাতীয় মহিলা সংস্থা নারীদের পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় উন্নয়নে বিশেষ ভূমিকা রাখছে। আজকের প্রশিক্ষণার্থীরা আগামী দিনে সফল উদ্যোক্তা হয়ে সমাজে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।’

বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সার্কিট হাউজ হলরুমে আয়োজিত জাতীয় মহিলা সংস্থা থেকে প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তাদের সাথে মতবিনিময় এবং প্রশিক্ষণার্থীদের ভাতার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জাতীয় মহিলা সংস্থা চুয়াডাঙ্গা জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংস্থার চেয়ারম্যান মোছা. নাবিলা রুখসানা।

অনুষ্ঠানে জাতীয় মহিলা সংস্থা থেকে ৫টি ট্রেডে প্রশিক্ষণপ্রাপ্ত ২৫০ নারীকে ৩০ লাখ টাকার ভাতার চেক প্রদান করা হয়। শেষে অতিথিরা উদ্যোক্তাদের তৈরি বিভিন্ন উপকরণ পরিদর্শন করেন।

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে