Dr. Neem on Daraz
Victory Day
আনোয়ারুজ্জামানান

সিলেটবাসী যে দায়িত্ব দিয়েছে জীবন দিয়ে হলেও পালন করবো


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, সিলেট প্রকাশিত: জুন ২২, ২০২৩, ০৯:৫৩ এএম
সিলেটবাসী যে দায়িত্ব দিয়েছে জীবন দিয়ে হলেও পালন করবো

ফাইল ছবি

সিলেটঃ সিলেটবাসীর ভালোবাসার ঋণ শোধ হওয়ার নয় বলে মন্তব্য করেছেন সিটি নির্বাচনে জয়ী হওয়া আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি বলেছেন, সিলেটবাসী এবং আওয়ামী লীগ সভানেত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা জীবন দিয়ে হলেও পালন করবো।

নির্বাচনে জয়ী হওয়ার পর বুধবার (২১ জুন) রাতে এক প্রতিক্রিয়ায় আনোয়ারুজ্জামান চৌধুরী এ কথা বলেন।

তিনি বলেন, মেয়র আরিফুল হক চৌধুরীর ভালো উন্নয়নগুলো আমি চালিয়ে যাবো। মানুষের কল্যাণে আমি কাজ করবো। সবার স্বপ্ন বাস্তবায়নের জন্য আমি আমার জীবন দিয়ে হলেও সর্বোচ্চ ত্যাগ স্বীকার ও চেষ্টা করে যাবো, ইনশাআল্লাহ।

সিলেটের নবনির্বাচিত মেয়র বলেন, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সিলেট সিটি করপোরেশনের নগর পিতা নয়, সেবক হিসেবে কাজ করার নির্দেশ দিয়েছেন। আমিও তা হতে চেয়েছি এবং আপনাদের কাছে এসেছি। সিলেটবাসী আমাকে যে ভালোবাসা জানিয়েছেন, আপন করে গ্রহণ করেছেন, সেই ঋণ জীবনে শোধ হওয়ার নয়। তবে আমি আমার উন্নয়ন তৎপরতা, সেবা আর ইশতেহারে ঘোষিত ২১ দফা বাস্তবায়নের মাধ্যমে তার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী নৌকা প্রতীকে ১ লাখ ১৯ হাজার ৯৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ১০ বছর পর সিলেট সিটিতে মেয়র পদে জয় পেল আওয়ামী লীগ। প্রথমবারের মতো সিলেটের নগরপিতা নির্বাচিত হলেন আনোয়ারুজ্জামান চৌধুরী। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে