Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিক নাদিম হত্যা মামলার ৯ আসামি রিমান্ডে


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, জামালপুর প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০২:১৮ পিএম
সাংবাদিক নাদিম হত্যা মামলার ৯ আসামি রিমান্ডে

জামালপুরঃ বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলার গ্রেফতারকৃত ১৩ আসামির মধ্যে ৯ জনকে ৪ দিন ও ৩ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। রোববার (১৮ জুন) দুপুর সাড়ে ১২টা দিকে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক তানভীর আহমেদ ৯ জনের রিমান্ড মঞ্জুর করেন।

৯ জনকে গতকাল শনিবার বিকেলে আদালতে তোলা হয়েছিল। আজ রোববার তাদের শুনানি হয়। 

এতে সুমন (৪৩), মিলন (২৫), তোফাজ্জল (৪০) ও আইনাল হক (৫৫) এই ৪ জনকে ৪ দিন করে এবং কফিল উদ্দিন (৫৫), ফজলু মিয়া (৩৫), শহিদ (৪০), মকবুল (৪০), ওহিজ্জামান (৩০) ৫ জনকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ইউনুস আলী বলেন, বিচারক দীর্ঘক্ষণ দুই পক্ষের কথা শুনেছেন। তিনি ৫ জন আসামিকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন এবং ৪ জনকে ৪ দিন করে রিমান্ড দিয়েছেন। এদিকে প্রধান আসামি চেয়ারম্যান বাবুসহ ৪ আসামিকে আজ আদালতে তোলা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলার শিকার হন গোলাম রব্বানী নাদিম। সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে ১০-১২ জন নাদিমের ওপর হামলা করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক নাদিমের মৃত্যু হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে