Dr. Neem on Daraz
Victory Day

পদ্মায় গোসলে নেমে নিখোঁজ দুই কলেজছাত্রের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রাজশাহী প্রকাশিত: জুন ১১, ২০২৩, ১২:৫৫ পিএম
পদ্মায় গোসলে নেমে নিখোঁজ দুই কলেজছাত্রের মরদেহ উদ্ধার

রাজশাহীঃ নগরীর শ্রীরামপুর সংলগ্ন পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়া দুই কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১১ জুন) সকাল সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলের পাশেই সারোয়ার সায়েমের (১৯) মরদেহ ভেসে উঠলে স্থানীয় জেলেরা উদ্ধার করেন। এরপর দুপুর ১২টার দিকে খন্দকার রিফাতের (১৯) মরদেহ উদ্ধার করা হয়।

রাজশাহী ফায়ার সার্ভিসের অতিরিক্ত পরিচালক ওহিদুল ইসলাম সায়েমের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার দুপুরের দিকে নদীতে গোসল করতে গিয়ে সায়েম ও রিফাত ডুবে যায়। এরপর থেকেই আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে। বোরবার সকালে সায়েমের মরদেহ উদ্ধার করে স্থানীয় জেলেরা।

এছাড়া, রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, নিখোঁজ কলেজছাত্র রিফাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর ১২টা পাঁচ মিনিটে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রিফাতের মরদেহ উদ্ধারের মধ্য দিয়েই উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হলো। এখন পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করে মরদেহ হস্তান্তর করবে।

এর আগে, গতকাল (শনিবার) নগরীর শ্রীরামপুর এলাকা সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন রিফাত ও সারোয়ার। পদ্মার চরে ফুটবল খেলা শেষে গোসল করতে নদীতে নামেন তারা। তবে ৯ সদস্যের মধ্যে কেউই ভালোমতো সাঁতার জানতেন না। এক পর্যায়ে রিফাত ও সারওয়ার নদীতে তলিয়ে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন।

উদ্ধার হওয়া রিফাত খন্দকার (১৭) নগরীর দরগাপাড়ার মৃত খাজা মইউদ্দীনের ছেলে। একই ঘটনায় মৃত সারোয়ার সাইম (১৭) রাজশাহী বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদ সংলগ্ন এলাকার বাসিন্দা সাইদুর রহমানের ছেলে। তারা উভয়েই রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে