Dr. Neem on Daraz
Victory Day

বেনাপোলে ট্রান্সপোর্ট অফিসে রহস্যজনক ককটেল বিস্ফোরণ


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল (যশোর) প্রকাশিত: জুন ৮, ২০২৩, ১১:৫৩ এএম
বেনাপোলে ট্রান্সপোর্ট অফিসে রহস্যজনক ককটেল বিস্ফোরণ

যশোরঃ বেনাপোল পোর্ট থানার বন্দর এলাকার ছোটআঁচড়া মোড়ে একটি ট্রান্সপোর্ট অফিসে রহস্যজনক শক্তিশালী ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অফিসে আগুন লেগে যায়। বিস্ফোরণে দোকানের মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। উড়ে গেছে দোকানের শাটার। ভবনের দেয়াল ধসে পড়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে পাশের দুটি ভবন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিস্ফোরিত ককটেলের সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে এ বিস্ফোরণ ঘটে। ফায়ার সার্ভিস ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অফিসটি আলিফ ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানের কার্যালয়।

স্থানীয় বাসিন্দা আজিজুর রহমান জানান, বৃহস্পতিবার ভোরে বিকট শব্দে ঘুম ভেঙে যায়। বাইরে এসে দেখি, আলিফ ট্রান্সপোট অফিসে আগুন জ্বলছে। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

দোকানটির মালিক হাবিবুর রহমান হবি সরদার জানান, লিটন নামের এক ব্যক্তি দোকান ভাড়া নিয়ে ট্রান্সপোর্ট ব্যবসার পাশাপাশি কর্কশিট (সোলা) বেচাকেনা করতেন।

ফায়ার সার্ভিসের বেনাপোল অফিসের ইনচার্জ রতন কুমার দেবনাথ জানান, বিস্ফোরণে অফিসে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া অফিসের শার্টার ও দেয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে। ভিতরে থাকা মালামাল পুড়ে গেছে। 

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভুঁইয়া বলেন, ট্রান্সপোর্ট অফিসের মালিক লিটন হোসেন ওরফে শোলা লিটন। ঘটনার পর তিনি গা-ঢাকা দিয়েছেন। ককটেল অফিসের মধ্যে ছিল না বাইরে থেকে মারা হয়েছে সেটা তদন্ত করে বলা যাবে। লিটনকে গ্রেফতার করতে পারলে ককটেল বিস্ফোরণের প্রকৃত কারণ জানা যাবে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মোঃ মনির হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে