Dr. Neem on Daraz
Victory Day

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কক্সবাজার প্রকাশিত: জুন ২, ২০২৩, ০৩:৩৭ পিএম
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা

ফাইল ছবি

কক্সবাজারঃ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে মো. রেদোয়ান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় আরও একজন আহত হন।

শুক্রবার (২ জুন) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

মো. রেদোয়ান ওই ক্যাম্পের এফ ৬ ব্লকের ১১৯ নম্বর শেল্টারের হাসু মিয়ার ছেলে। আহতের নাম আয়াস (২২)। তিনি একই ক্যাম্পের ই-৮ ব্লকের ৭৮৫ শেল্টারের মোহাম্মদ নিজামের ছেলে।

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) ছৈয়দ হারুনুর রশীদ জানান, ভোরে ওই আশ্রয় শিবিরে ১০-১২ জন দুর্বৃত্ত দুই রোহিঙ্গাকে লক্ষ্য করে ৮-১০ রাউন্ড গুলি করে। গোলাগুলির খবর শুনে এপিবিএন পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে তারা পালিয়ে যান।

এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুই রোহিঙ্গাকে উদ্ধার করে স্থানীয় এমএসএফ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষণা করেন। অপর গুলিবিদ্ধ যুবক চিকিৎসাধীন রয়েছেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৬ মাসে ক্যাম্পে প্রায় অর্ধশতাধিক গোলাগুলি ও অসংখ্য সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৪০-৪৫ জন নিহত হয়েছেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে