Dr. Neem on Daraz
Victory Day

অর্ধনির্মিত মোবাইল টাওয়ার অপসারণের দাবিতে মানববন্ধন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম প্রকাশিত: মে ২৬, ২০২৩, ০৩:৩১ পিএম
অর্ধনির্মিত মোবাইল টাওয়ার অপসারণের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রামঃ শহরের ঘনবসতিপূর্ণ স্থানে অবৈধভাবে অর্ধনির্মিত মোবাইল টাওয়ার নির্মাণ বন্ধ ও অপসারণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার দুপুর ১২টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন আব্দুস সামাদ, মনির হোসেন মনু, রবিউল ইসলাম ছোটন, সফিকুল ইসলাম, তিন্নি প্রমুখ। 

বক্তারা বলেন, কুড়িগ্রাম পৌরসভার ২নং ও ৫ নং ওয়ার্ডের মধ্যবর্তী ঘনবসতিপূর্ণ চামড়াগোলা এলাকায় রফিকুল ইসলাম দর্জির বাড়িতে মোবাইল নেটওয়ার্ক টাওয়ার নির্মাণের চেষ্টা করে। টাওয়ারের তেজষ্ক্রিয়তা থেকে বাঁচতে এলাকাবাসী টাওয়ার নির্মাণ বন্ধে চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর কুড়িগ্রাম পৌরসভার মেয়র ও জেলা প্রশাসকের কাছে টাওয়ার নির্মাণ বন্ধের জন্য লিখিত অভিযোগ দায়ের করলে জেলা প্রশাসক নির্মাণ কাজ বন্ধ করে দেয়। কিন্তু কিছুদিন পূর্বে পৌর মেয়র নির্মাণের অনুমতি প্রদান করায় এলাকাবাসী ফুঁসে ওঠে। তারা আবারও বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন। অনতিবিলম্বে অবৈধভাবে মোবাইল টাওয়ার নির্মাণ বন্ধ করে অর্ধনির্মিত টাওয়ার অপসারণের জন্য দাবি করেন। তা নাহলে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে টাওয়ার নির্মাণ বন্ধসহ অপসারণ করা হবে বলে জানান তারা।

শাহীন আহমেদ/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে