Dr. Neem on Daraz
Victory Day

আলমডাঙ্গায় গার্মেন্টস পট্টিতে অগ্নিকাণ্ড


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ১০:৪৬ এএম
আলমডাঙ্গায় গার্মেন্টস পট্টিতে অগ্নিকাণ্ড

চুয়াডাঙ্গাঃ আলমডাঙ্গায় গার্মেন্টস পট্টিতে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ লাখ টাকার মালামাল ভষ্মিভূত হয়েছে বলে প্রাথমিক তথ্য পাওয়া গেছে। শনিবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে গার্মেন্টস পট্টির এসএনবি মার্কেটের মোল্লা গার্মেন্টসে আগুন লাগে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাতে মোল্লা গার্মেন্টের মালিক শিমুল প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ির পথে রওনা দেন। রাত সাড়ে ১০টার দিকে কাপড়পট্টির এসএনবি মার্কেটে হঠাৎ ধোয়া দেখতে পান নৈশপ্রহরী। সঙ্গে সঙ্গে সংবাদ দেওয়া হয় ফায়ার সার্ভিস কর্মিদের। পুলিশের একটি টিমও ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় আগুনের ধোয়া ছড়িয়ে পড়ে মার্কেটের অন্য দোকান গুলোতেও। ধোঁয়া দেখে ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েন। ঘটনাস্থলে উপস্থিত ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় আধা ঘণ্টার চেষ্টায় মোল্লা গার্মেন্টসের আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মিজানুর রহমান বলেন, আমরা আগুনের সংবাদ পেয়ে গার্মেন্টস পট্টিতে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ বলা সম্ভব না। তবে দোকান মালিকের তথ্য অনুযায়ী ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই এই আগুনের সূত্রপাত হয়েছে।

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে