Dr. Neem on Daraz
Victory Day

১৫ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল শুরু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাজবাড়ী প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০৯:৪০ এএম
১৫ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল শুরু

ঢাকাঃ বৈরী আবহাওয়ার কারণে ১৫ ঘণ্টা বন্ধ থাকার পর রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল শুরু হয়েছে। রোববার (৩০ এপ্রিল) সকাল সোয়া ৬টা থেকে এ লঞ্চ চলাচল শুরু হয়। 

এর আগে বৈরী আবহাওয়ার কারণে পদ্মা নদী উত্তাল থাকায় দুর্ঘটনা এড়াতে শনিবার (২৯ এপ্রিল) বিকেল সাড়ে ৩টা থেকে এ নৌরুটে লঞ্চ চলাচল সাময়িক বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) দৌলতদিয়া ঘাট প্রান্তের ট্রাফিক ইন্সপেক্টর আফতাব হোসেন জানান, শনিবার বিকেলে বৈরী আবহাওয়ার কারণে নদী উত্তাল হয়ে প্রচণ্ড ঢেউ সৃষ্টি হচ্ছিল। ফলে লঞ্চ চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে ওঠে। তাই দুর্ঘটনা এড়াতে এদিন বিকেল সাড়ে ৩টা থেকে এ নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ করে দেয়া হয়। পরবর্তীতে আবহাওয়া স্বাভাবিক হলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রোববার সকাল সোয়া ৬টা থেকে পুনরায় লঞ্চ চলাচল শুরু করা হয়।

তিনি আরও জানান, বৈরী আবহাওয়ায় লঞ্চ চলাচল বন্ধ থাকলেও ফেরি চলাচল স্বাভাবিক ছিল। যে কারণে নৌপথে চলাচলকারী যাত্রীরা ফেরিতে পার হয়েছে। বর্তমানে এই নৌপথে ১৬টি লঞ্চ চলাচল করছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে