Dr. Neem on Daraz
Victory Day

চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ০১:১০ পিএম
চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

চুয়াডাঙ্গাঃ ‘বঙ্গবন্ধুর স্বপ্নপুরণ, বিনামূল্যে আইন সেবার দ্বার উন্মোচন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনার আয়োজন করা হয়। শুক্রবার সকাল সাড়ে ৮টায় চুয়াডাঙ্গা জেলা জজ কার্যালয়ের সামনে থেকে বের হয় র‌্যালি। শহরের শহিদ হাসান চত্বর ঘুরে র‌্যালি শেষ হয় জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে। পরে আইনজীবী সমিতির ভবনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ মো. জিয়া হায়দার। অনুষ্ঠানের আয়োজন করে চুয়াডাঙ্গা জেলা লিগ্যাল এইড কমিটি।

আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুসরাত জেরিন, জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সেলিম উদ্দিন খান, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সাগর, পাবলিক প্রসিকিউটর বেলাল হোসেন, চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক প্রমুখ।

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে