Dr. Neem on Daraz
Victory Day

‘ঘরে বসে থেকে শুধু পুলিশের সমালোচনা করলেই হবে না’


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া (বগুড়া) প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০৩:৫৯ পিএম
‘ঘরে বসে থেকে শুধু পুলিশের সমালোচনা করলেই হবে না’

বগুড়াঃ বগুড়া জেলা পুলিশ সুপার বলেছেন, ঘরে বসে থেকে শুধু পুলিশের সমালোচনা করলেই হবে না বরং চিহ্নিত করতে হবে কারা মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, অপরাধী, দুর্নীতিপরায়ণ। অপরাধ সনাক্ত করে পুলিশকে তা দমনে জনগণদের পক্ষ থেকে সহায়তা করতে হবে। 

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে দুপচাঁচিয়া থানা চত্বরে অনুষ্ঠিত ওপেন হাউস ডে সভায় সুদীপ কুমার চক্রবর্তী আরও বলেন, পুলিশ হবে জনতার পুলিশ। জনতার পুলিশ হতে হলে জনতার দুয়ারে যেতে হবে। অসহায় মানুষরা পুলিশের সেবা চেয়ে না পেলে পুলিশ কখনও জনতার পুলিশ হতে পারবে না। পুলিশ জনতা মিলেমিশে আইনশৃঙ্খলা উন্নয়নে কাজ করে যেতে হবে। 

দুপচাঁচিয়া থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে আরও বক্তব্য দেন দুপচাঁচিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক প্রাং, আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, থানা পুলিশ পরিদর্শক আব্দুর রশিদ সরকার প্রমূখ। 

অনুষ্ঠানের শুরুতে দুপচাঁচিয়া থানা থেকে পাওয়া সেবা সম্পর্কে বিভিন্ন অভিমত ব্যক্ত করেন সেবাগ্রহীতারা। 

দেওয়ান পলাশ/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে