Dr. Neem on Daraz
Victory Day

পায়ের তালুতে ৮১ লাখ টাকার সোনা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৪:১৫ পিএম
পায়ের তালুতে ৮১ লাখ টাকার সোনা

চুয়াডাঙ্গাঃ পায়ের তালুর সাথে স্কচটেপ দিয়ে আটকানো ছিলো প্রায় এক কেজি ওজনের ৮টি সোনার বার। ভারতে পাচারের উদ্দেশ্যে নেয়া হচ্ছিলো সীমান্ত এলাকায়। আগে থেকে ওৎ পেতে থাকা বিজিবি সদস্যরা পাচারকারীকে আটক করে জব্দ করে সোনাগুলো। বুধবার সকালে চুয়াডাঙ্গার সীমান্তবর্তি দর্শনা শহরের কেরু চিনিকলের ফটকসংলগ্ন রাস্তা থেকে আটক করা হয় পাচারকারীকে। জব্দ করা সোনার আনুমানিক মূল্য ৮১ লাখ ৪৬ হাজার ৬৮৭ টাকা।

বিজিবি ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা শহরের কেরু এলাকার রাস্তায় অবস্থান নেয়। এসময় সন্দেহভাজন চাঁদপুর সদর উপজেলার গুণরাজধী গ্রামের আমির হোসেনের ছেলে সুলতান আহমেদকে (৪৪) আটক করে বিজিবি। পরে তার দেহ তল্লাশীকালে পায়ের তালুতে স্কচটেপ দিয়ে আটকানো অবস্থায় ৮টি সোনার বার উদ্ধার করা হয়।

তিনি জানান, উদ্ধার করা সোনার বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা করা হয়েছে। আটক পাচারকারীকে দর্শনা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে