Dr. Neem on Daraz
Victory Day

মিঠামইনে মঞ্চে প্রধানমন্ত্রী, কানায় কানায় পূর্ণ জনসভাস্থল


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৩:৪৩ পিএম
মিঠামইনে মঞ্চে প্রধানমন্ত্রী, কানায় কানায় পূর্ণ জনসভাস্থল

কিশোরগঞ্জঃ হাওরবেষ্টিত কিশোরগঞ্জের মিঠামইনে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যে তার জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। কিশোরগঞ্জের বিভিন্ন থানাসহ পুরো ভাটি অঞ্চলের আওয়ামী লীগের নেতাকর্মীরা যোগ দিয়েছেন এই জনসভায়।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী মিঠামইন সদরের হেলিপ্যাড মাঠের সুধী সমাবেশ মঞ্চে প্রধান অতিথির আসন গ্রহণ করেন। সমাবেশস্থলে প্রধানমন্ত্রীর উপস্থিতি দেখতে পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠেন অংশ নেওয়া লাখো মানুষ। এসময় তারা নানা স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।  এ সময় নেতাকর্মীদের স্লোগানে সাড়া দিয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।

এদিন দুপুর ১টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতির সভাপতিত্বে সুধী সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়। এর আগে কানায় কানায় পূর্ণ হয়ে যায় সমাবেশস্থল। তবে এখনও (এ রিপোর্ট লেখার সময়) দূর-দূরান্ত থেকে হেঁটে মানুষ সমাবেশস্থলে যোগ দিচ্ছেন।

রাষ্ট্রপতির ছোট ভাই মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল হক নূরুর সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, রাষ্ট্রপতির ছেলে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. জাকিয়া নূর লিপি ও কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ। সমাবেশ সঞ্চালনা করছেন রাষ্ট্রপতির ভাগ্নে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক নেহাল আহমেদ।

এর আগে বেলা ১১টা ২২ মিনিটে প্রধানমন্ত্রী মিঠামইন সদরে ঘোড়াউত্রা নদীর তীরে নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হামিদ সেনানিবাসের উদ্বোধন করেন। পরে তিনি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আমন্ত্রণে তার বাড়িতে জোহরের নামাজ আদায় করেন ও দুপুরের খাবার খান।

দুপুরের খাবার শেষে কিছু সময় বিশ্রাম নিয়ে প্রধানমন্ত্রী জনসভাস্থলে আসেন। কিছুক্ষণের মধ্যে তিনি প্রধান অতিথির ভাষণ দেবেন। বিকেলেই তার ঢাকায় ফিরে আসার কথা রয়েছে। 

প্রসঙ্গত, ১৯৯৮ সালের ৩রা অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমবার মিঠামইন সফর করেন। তখন আবদুল হামিদ কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার ছিলেন। দীর্ঘ ২৫ বছর পর প্রধানমন্ত্রী মিঠামইন সফরে আসছেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে