Dr. Neem on Daraz
Victory Day

কাশিমপুর কারাগারে এক আসামির ফাঁসি কার্যকর


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাজীপুর প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ১০:২৬ এএম
কাশিমপুর কারাগারে এক আসামির ফাঁসি কার্যকর

ফাইল ছবি

গাজীপুরঃ কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে এক আসামির মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। রোববার (২২ জানুয়ারি) রাত ১০টা ১ মিনিটে ফাঁসিতে ঝুঁলিয়ে তার মৃত্যুদণ্ড কার্যকর করা হয়। ওই আসামির নাম শুক্কুর (৩৯)। তিনি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার লালনগর গ্রামের খায়ের উদ্দিনের ছেলে।

কারাগারে শুক্কুরের কয়েদি নম্বর ৩৯৮০/এ। তার বিরুদ্ধে কুষ্টিয়ার দৌলতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা ছিল। ওই মামলায় কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল তাকে মৃত্যুদণ্ড দেন।

২০১৮ সালের ১৬ আগস্ট তাকে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে আনা হয়। গত ১৯ ডিসেম্বর সুপ্রিম কোর্ট কর্তৃক মৃত্যুদণ্ডাদেশ রায় দেওয়ার পর তিনি রাষ্ট্রপতির কাছে প্রাণ ভিক্ষার আবেদন করেন। কিন্তু রাষ্ট্রপতি তার প্রাণ ভিক্ষার আবেদন নামঞ্জুর করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদ জানান, ফাঁসি কার্যকরের সময় গাজীপুরের সিভিল সার্জন ডা. খায়রুজ্জামান, গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবির, সিনিয়র জেলসুপার সুব্রত কুমার বালা উপস্থিত ছিলেন। ফাঁসি কার্যকর করার পর স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে