Dr. Neem on Daraz
Victory Day

খেলা হবে, রাজপথসহ পাড়া-মহল্লায়ও প্রস্তুত থাকতে হবে: কাদের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ময়মনসিংহ প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৩:২৫ পিএম
খেলা হবে, রাজপথসহ পাড়া-মহল্লায়ও প্রস্তুত থাকতে হবে: কাদের

ময়মনসিংহঃ প্রতিপক্ষকে মোকাবিলায় রাজপথসহ পাড়া-মহল্লায় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে, ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। রাজপথ, জনপদ, শহর, গ্রাম, পাড়া-মহল্লা সবখানেই সতর্কতার সঙ্গে প্রস্তুত থাকতে হবে। হামলা হলে পাল্টা হামলা হবে কি না সময়ই বলে দেবে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব  কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, ‘তারেক রহমান লন্ডন থেকে হুংকার দিচ্ছেন রাজপথ দখলের। ১০ তারিখের অনেক আগেই পল্টনে তাঁবু টানাচ্ছে বিএনপি, হান্ডি-পাতিল আনছে। কোথায় পাচ্ছে এই টাকা। তাদের এই অর্থের উৎস খোঁজা হচ্ছে।’

ড. কামাল হোসেনকে লক্ষ্য করে তিনি বলেন, ‘ড. কামাল হোসেন ট্যাক্স ফাঁকি দিয়েছেন, অর্থপাচার করেছেন। বাংলাদেশের রাজনীতির রহস্যময় পুরুষ এই কামাল হোসেন। সবার অর্থের উৎস খোঁজা হচ্ছে।’

ওবায়দুল কাদের বলেন, ১৫ আগস্টের মাস্টার মাইন্ড জিয়াউর রহমান। গ্রেনেড হামলার নায়ক তারেক জিয়া।

কাদের বলেন, কুমিল্লার জনসভায় ৭১টি মোবাইল চুরি হয়েছে, আর এই মোবাইল চুরি করেছে বিএনপি। বিএনপি এভাবেই ভোট চুরি করে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডেভোকেট জহিরুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি, সাংঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি প্রমুখ।

এর আগে বেলা সাড়ে ১১টায় জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন দলের সম্পাদকমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। সম্মেলন সফল করতে সকাল থেকেই নেতাকর্মীরা মিছিল নিয়ে সার্কিট হাউজ মাঠে আসে। নেতাকর্মীদের উপস্থিতিতে সম্মেলনস্থল কানায় কানায় ভরে যায়। বিকালে জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা হতে পারে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে