Dr. Neem on Daraz
Victory Day

মহেশপুরে ভাতিজার মারপিটে প্রাণ গেল চাচির


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ১০:৫২ এএম
মহেশপুরে ভাতিজার মারপিটে প্রাণ গেল চাচির

ফাইল ছবি

ঝিনাইদহঃ জেলার মহেশপুর পুরন্দপুর ভাটামতলায় জমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার মারপিটে চাচি রিজিয়া খাতুন (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সে মঙ্গলবার (২৯ নভেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় যাশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে।

রিজিয়া খাতুন উপজেলার ফতেপুর ইউনিয়নের পুরন্দপুর ভাটামতলা পাড়ার রমজান মণ্ডলের স্ত্রী। এ ব্যাপারে নিহত রিজিয়া খাতুনের ভাই মিলু রহমান মহেশপুর থানায় একটি হত্যা মামলা করেছেন।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার ফতেপুর ইউনিয়নের পুরন্দপুর ভাটামতলা পাড়ার বারিক মণ্ডলের ছেলে জাহাঙ্গীর ও বাবলু মণ্ডলের আপন চাচা রমজান মণ্ডলের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে গত শনিবার উভয়পক্ষে সংঘর্ষ হয়। এতে রমজানসহ কয়েকজন আহত হন। এ সময় উত্তপ্ত পরিস্থিতি শান্ত করতে রমজানের স্ত্রী রিজিয়া খাতুন এগিয়ে গেলে জাহাঙ্গীর ও বাবলু তাকে বেদম মারপিট করলে মাথায় গুরুতর আঘাত পায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে যশোর সেখানেও উন্নতি না হওয়ায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (২৯ নভেম্বর) ভোর রাতে তিনি মারা যান।

মহেশপুর থানার পরিদর্শক ( ওসি তদন্ত) ইসমাইল হোসেন বলেন, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যার ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় এখনও কোন আটক নেই । তবে থানায় একটি মামরা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে