Dr. Neem on Daraz
Victory Day

গাইবান্ধার ৩ ইউপির ভোটগ্রহণ চলছে


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাইবান্ধা প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ১১:১২ এএম
গাইবান্ধার ৩ ইউপির ভোটগ্রহণ চলছে

গাইবান্ধাঃ কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর, বনগ্রাম ও কামারপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে ভোট গ্রহণ চলছে। সোমবার (২৮) নভেম্বর সকাল ৮টায় ২৯টি কেন্দ্রে ইভিএম এ ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

ওই তিন ইউপির ভোটে তিনজন চেয়ারম্যান, ৯ জন সংরক্ষিত নারী সদস্য ও ২৭ জন সাধারণ সদস্য পদের বিপরীতে ২২৩ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ১৩ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৪৪ ও সাধারণ সদস্য পদে ১৬৬ জন রয়েছেন। যেখানে মোট ভোটারের সংখ্যা ৬৮ হাজার ২৪৮ জন।

এদিকে, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতির কথা জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন অফিসার লুৎফর রহমান।

রিটার্নিং কর্মকর্তা জানান, নির্বাচনি মাঠে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার সদস্যরা সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন। এ ছাড়া ভোটের মাঠে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাবের টিমও থাকছে। তা ছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নির্বাচনি মাঠে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, সাদুল্লাপুরে পৌরসভা গঠনের লক্ষ্যে বনগ্রাম, জামালপুর ও কামারপাড়া ইউনিয়নে গত ৩১ জানুয়ারি ভোট গ্রহণ স্থগিত রাখে নির্বাচন কমিশন (ইসি)। পরে পুনরায় গত ২০ অক্টোবর তফসিল ঘোষণা করে ইসি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে