Dr. Neem on Daraz
Victory Day

উন্নয়ন দেখে দিশেহারা বিএনপি অপপ্রচারে ব্যস্ত: কাদের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৩:১৭ পিএম
উন্নয়ন দেখে দিশেহারা বিএনপি অপপ্রচারে ব্যস্ত: কাদের

লক্ষ্মীপুরঃ নানা ধরনের উন্নয়ন কার্যক্রম দেখে দিশেহারা হয়ে বিএনপি সরকারের বিরুদ্ধে অপপ্রচারে ব্যস্ত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২২ নভেম্বর) লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিয়ে এমন মন্তব্য করেন তিনি।

বিএনপির সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, বিএনপি অপপ্রচারে ব্যস্ত। তারা সরকারের উন্নয়ন দেখে না। তারা পদ্মা সেতু দেখে এখন দিশেহারা। তারা বলছে আওয়ামী লীগ সরকার পদ্মা সেতু করতে পারবে না। যখন শেখ হাসিনা সরকার পদ্মা সেতুসহ বড়-বড় উন্নয়ন প্রকল্প শেষ করছে, তখনি তারা আওয়ামী লীগের অপপ্রচারে ব্যস্ত হয়ে উঠছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি সরকারের আমলে জঙ্গিবাদ সৃষ্টি হয়েছে, এখনো তারাই মদদ দিচ্ছে। শায়খ আবদুর রহমান, বাংলা ভাইকে সৃষ্টি করে হাওয়া ভবন থেকে তাদের ইন্ধন দেওয়া হতো। আর আমরা (আওয়ামী লীগ) জঙ্গিবাদের বিরুদ্ধে। জঙ্গি দমনে লড়াই করছি। আদালতে কারা জঙ্গিদের ছিনিয়ে নিয়েছে, সেটার তদন্ত চলছে। অপেক্ষা করুন, তদন্তে বের হয়ে আসবে।

বিএনপি মহাসচিব মিথ্যাচার করছেন দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফখরুলের মুখে এত মধু, কিন্তু অন্তরে বিষ। তাই আমাদের বিরুদ্ধে মিথ্যাচার করছে। নিজেদের টাকায় পদ্মা সেতু হয়েছে, বঙ্গবন্ধু ট্যানেল হয়েছে। এগুলো ফখরুলদের সহ্য হয় না।

তিনি আরও বলেন, দেশের মানুষের চিন্তায় প্রধানমন্ত্রীর ঘুম নেই। তার কাছে এ দেশ নিরাপদ, দেশের জনগণ নিরাপদ। তাই শেখ হাসিনা সরকারকে আরেকবার দরকার।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। সম্মেলনের প্রধান বক্তা হিসেবে আছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

সম্মেলনের সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে