Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচল শুরু বৃহস্পতিবার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রাজশাহী প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২, ০৭:০৪ পিএম
রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচল শুরু বৃহস্পতিবার

রাজশাহীঃ বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার রাজশাহী থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চলাচল শুরু করেছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল ১০টায় রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

নভোএয়ারের রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী জানান, রাজশাহী থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইটে মোট সিট সংখ্যা ৭০টি। ইতোমধ্যে উদ্বোধনী ফ্লাইটে শতভাগ টিকেট বিক্রি সম্পূর্ণ হয়েছে। প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজশাহী বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে নভোএয়ারের একটি ফ্লাইট ছেড়ে যাবে। প্রতি সপ্তাহে রোববার বিকেল ৩টা ৩৫মিনিটে কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে। এ রুটে যাতায়াতে সময় লাগবে দেড় ঘণ্টা।

প্রসঙ্গত, গত ২৬ অক্টোবর নগর ভবনে নভোএয়ারের ঊর্ধ্বতন কর্মকর্তা ও ব্যবসায়ীদের সঙ্গে মেয়র খায়রুজ্জামান লিটন সভা করেন। সেই সভায় রাজশাহী-কক্সবাজার রুটে নভোএয়ারের ফ্লাইট চালুর সিদ্ধান্ত নেওয়া হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে