Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণায় বন্য হাতির আক্রমণে একজনের মৃত্যু 


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নেত্রকোণা প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২, ০২:৫১ পিএম
নেত্রকোণায় বন্য হাতির আক্রমণে একজনের মৃত্যু 

নেত্রকোণাঃ কলমাকান্দা সীমান্ত এলাকায় বন্য হাতির আক্রমণে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম নুরুল ইসলাম (৩২)। তিনি কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের সন্ন্যাসী পাড়ার মোঃ মফিজুল ইসলামের বড় ছেলে। চার ভাই ও দুই বোনের মধ্যে নুরুল ইসলাম ছিলেন পরিবারের বড় ছেলে। পারিবারিক জীবনে তিনি বিবাহিত। তার দুই বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (১৪ নভেম্বর) রাত আনুমানিক ৯টার দিকে একদল বন্যহাতি ভারতের বেতগড়া পাহাড় থেকে সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে ফসল বিনষ্ট করতে থাকে। এ সময় গ্রামবাসী হাতি তাড়াতে ধাওয়া করে। এতে হাতির দল ক্ষিপ্ত হয়ে শুরদ্বারা পেচিয়ে নুরুল ইসলামকে আছাড় দিলে সে মারাত্মক আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কলমাকান্দা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ খান বলেন, গত সোমবার রাতে হঠাৎ ভারতের বেতগড়া থেকে একদল বন্য হাতি দেশে প্রবেশ করে কৃষকের ফসলের মাঠে বিনষ্ট করতে থাকে। এ সময় গ্রামবাসী হাতি তাড়াতে ধাওয়া করলে হাতির হামলায় নুরুল ইসলাম নামক একব্যক্তি মারা যায়। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

সালাহউদ্দীন খান রুবেল/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে