Dr. Neem on Daraz
Victory Day

শৈলকুপায় জন্মসনদে স্বাক্ষর আনতে গিয়ে ধর্ষণের শিকার এসএসসি পরীক্ষার্থী 


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২, ০৯:২২ এএম
শৈলকুপায় জন্মসনদে স্বাক্ষর আনতে গিয়ে ধর্ষণের শিকার এসএসসি পরীক্ষার্থী 

ঝিনাইদহঃ জেলার শৈলকুপায় বাবার জন্মসনদের সংশোধনীতে স্বাক্ষর আনতে গিয়ে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সারুটিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে। এ ঘটনায় শুক্রবার (১১ নভেম্বর) বিকালে মেয়েটির মা বাদী হয়ে ইউপি সদস্য আনোয়ার হোসেনকে আসামি করে থানায় মামলা করেছেন। অভিযুক্ত আনোয়ার হোসেন সারুটিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও কৃষ্ণনগর গ্রামের মৃত মোজাহার শেখের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে মেয়েটি তার বাবার জন্মসনদের সংশোধনীতে স্বাক্ষর আনতে যায় ইউপি সদস্য আনোয়ার হোসেনের বাড়ি। এ সময় ফাঁকা বাসায় ভুক্তভোগীকে একা পেয়ে জোরপূর্বক টেনে হিঁচড়ে দোতলায় নিয়ে তাকে ধর্ষণ ইউপি সদস্য আনোয়ার। ধর্ষণ শেষে বিষয়টি কাউকে জানাতে নিষেধ করে এবং বললে তাকে হত্যার হুমকি দেয় অভিযুক্ত আনোয়ার। পরে মেয়েটি বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়লে এক পর্যায়ে তার বাবা-মাকে সব খুলে বলে সে। বিষয়টি জানাজানি হলে আনোয়ার মেম্বার আপস-মীমাংসার চেষ্টা করে। ভুক্তভোগীর পরিবার এতে রাজি না হওয়ায় তাদের দেখে নেয়ারও হুমকি দেয়। এ ঘটনায় নির্যাতনের শিকার শিক্ষার্থীর মা বাদী হয়ে শুক্রবার বিকালে শৈলকুপা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ ঘটনায় ইউপি সদস্য পলাতক থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

শৈলকুপা থানার তদন্ত (ওসি) ঠাকুর কুমার দাস বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি আনোয়ার হোসেনকে গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে