Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে ছিনতাইকারীর হামলায় রিকশাচালক নিহত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ০৯:৫২ পিএম
ঝিনাইদহে ছিনতাইকারীর হামলায় রিকশাচালক নিহত

ঝিনাইদহঃ শহরের ঘোষপাড়া এলাকায় ছিনতাইকারীর হামলায় কুমার দাস (৬৫) নামের এক রিকশাচালক নিহত হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুমার দাস শহরের ষাটবাড়িয়া এলাকার মৃত পাগলা দাসের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র জানায়, প্রতিদিন সকালে রিকশা নিয়ে শহরে বের হতেন কুমার দাস। এরপর রাত ১১টার দিকে ফিরে আসতেন। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালেও তিনি রিকশা নিয়ে বের হন। তবে রাতে ফিরে না এলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে শহরের জামতলা এলাকা থেকে তার রিকশাটি উদ্ধার করা হয়। তবে রিকশার ব্যাটারি ছিল না।

শুক্রবার সকাল ৯টার দিকে স্থানীয় কয়েকজন ঘোষপাড়া কালভার্টের নিচে কুমার দাসকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তিনি মারা যান।

ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা কুমার দাসকে জখম করে রিকশার ব্যাটারি নিয়ে পালিয়ে গেছেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ‘ব্যাটারি ছিনতাই করার জন্য হত্যাটি হতে পারে। সিসিটিভির ফুটেজ দেখে ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দুর্বত্তদের সনাক্ত করার চেষ্টা চলছে। আশা করছি খুব দ্রুতই আসামি গ্রেফতার হবে।’

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে