Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরের ভাঙ্গায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ৪


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ফরিদপুর প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২, ০১:২৪ পিএম
ফরিদপুরের ভাঙ্গায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ৪

ফরিদপুরঃ ভাঙ্গায় সাকুরা পরিবহনের এক বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৪ জন নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ জন আহত হন। শনিবার (৫ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাধপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিরোজপুরের কাউখালী থানার শিয়ালকাঠি গ্রামের আব্দুর রহিমের স্ত্রী মেরিনা আক্তার (৩২), তার শিশুপুত্র জুনায়েদ (৩), ঢাকার সাভার এলাকার হুমায়ুন কবির (৪৮) ও ঝালকাঠি সদরের আব্দুর রউফ হাওলাদার (৫০)।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৩টার দিকে ৩০ থেকে ৩৫ জন যাত্রী নিয়ে সাকুরা পরিবহনের একটি বাস ঢাকা থেকে বরিশাল যাচ্ছিল। বাসটি চলছিল বেপরোয়া গতিতে। ঢাকা বরিশাল মহাসড়ক ধরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলাধীন মাধপুরে পৌঁছালে বেপরোয়া গতিতে চলা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মা-ছেলে নিহত হন। এ ঘটনায় আহত দুইজনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈয়বুর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে