Dr. Neem on Daraz
Victory Day

শরণখোলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, লাখ টাকা জরিমানা


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, শরণখোলা(বাগেরহাট) প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২, ০৫:৩৬ পিএম
শরণখোলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, লাখ টাকা জরিমানা

বাগেরহাটঃ বাগেরহাটের শরণখোলায় নোংরা পরিবেশ ও অস্বাস্থ্যকর খাবার পরিবেশনের দায়ে একটি মিনি চাইনিজ, এটি খাবার হোটেল এবং একটি অবৈধ ডেন্টাল ক্লিনিকে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ওই তিন প্রতিষ্ঠান থেকে এক লাখ ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নূর-ই আলম সিদ্দিকী এই অভিযান পরিচালনা করেন।

প্রতিষ্ঠান তিনটির মধ্যে উপজেলা সদর রায়েন্দা বাজারের শাহী ক্যাফে এন্ড মিনি চাইনিজে ৩০ হাজার, মিনা হোটেলে ৩০ হাজার এবং পাঁচরাস্তা মোড়ের শাহিনুর ডেন্টাল ক্লিনিকে ৫০ হাজার টাকা জরিমান করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর-ই আলম সিদ্দিকী জানান, শাহী মিনি চাইনিজ এবং মিনা হোটেলের সব খাবারই অস্বাস্থ্যকর। নোংরা পরিবেশে এসব খাবার তৈরী এবং পঁচা-বাসি খাবার গরম করে তা মানুষকে খাওয়ানো হচ্ছে। এসব খাবার খেলে যে কোনো মানুষ জটিল রোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

এছাড়া, শাহিনুর ডেন্টাল ক্লিনিকে চিকিৎসা নিতে আসা এক নারী রোগীর তিনটি দাঁত কেটে ফেলার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। এমন অভিযোগে ওই ক্লিনিকে অভিযান চালানো হয়।

ভোক্তা অধিকার আইনের অদক্ষ চিকিৎসক আইউব আলীকে ৫০ হাজার, শাহী মিনি চাইনিজের মালিক ইউনুচ আকনকে ৩০হাজার এবং মিনা হোটেলের মালিক সিদ্দিকুর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে