Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহে ডাকাতির মালামাল উদ্ধার, গ্রেফতার ৮


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ময়মনসিংহ প্রকাশিত: নভেম্বর ১, ২০২২, ০৫:৪৬ পিএম
ময়মনসিংহে ডাকাতির মালামাল উদ্ধার, গ্রেফতার ৮

ময়মনসিংহঃ ময়মনসিংহের একটি শিল্প প্রতিষ্ঠানের ডিপোতে ডাকাতির ঘটনায় জড়িত আটজনকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে ২০ লাখ ৩০ হাজার টাকার লুণ্ঠিত মালামাল।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে জেলা পুলিশের কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. মাছুম আহাম্মদ ভূঞা।

পুলিশ সুপার জানান, গত ২২ সেপ্টেম্বর দিবাগত রাতে কর্মচারী পরিচয়ে ২৫/৩০ জন ডাকাত একটি শিল্প প্রতিষ্ঠানের ডিপোতে প্রবেশ করে। পরে পাহারাদারদের হাত-পা বেঁধে একটি ট্রাকে করে ৮ হাজার ৩৮৮ লিটার সয়াবিন তেল এবং নগদ টাকাসহ ২৯ লাখ ২৬ হাজার টাকার বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় ডাকাত দল। ঘটনাযর পরদিন কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেন প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। পুলিশ গত এক মাসে দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আটজনকে প্রেফতার করে। তাদের দেয়া তথ্য মতে বিভিন্ন স্থান থেকে লুণ্ঠিত ট্রাক এবং চার হাজার লিটার সয়াবিন তেলসহ ২০ লাখ ৩০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আটজনকে আদালতে হাজির করলে চারজন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার মো. মাছুম আহাম্মদ ভূঞা।

dhaka

তিনি আরও বলেন, বিভিন্ন অপরাধে জেলখানায় গিয়ে তোদের মধ্যে পরিচয় হয়। পরে জামিনে এসে একে অপরের সাথে যোগাযোগ করে বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে লিপ্ত হয়। দিনের বেলায় তারা বিভিন্ন পেশার সাথে জড়িত থাকলেও দেশের বিভিন্ন স্থানে ঘুরে রাতের বেলা ডাতাতি করে। ডাকাতরা অধিকাংশই পেশায় পিকআপ ড্রাইভার এবং জয়নালের নেতৃতে সারাদেশে ২৫/৩০ জনের একটি ডাকাতের গ্রুপের কথা জানা পুলিশের এ কর্মকর্তা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে