Dr. Neem on Daraz
Victory Day

শিশুকে হত্যার পর বাবার আত্মহত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, বাগেরহাট প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২, ০৬:৩০ পিএম
শিশুকে হত্যার পর বাবার আত্মহত্যা

বাগেরহাটঃ জেলার মোল্লাহাটে তিন বছরের শিশুসন্তানকে শ্বাসরোধে হত্যার পর ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বাবা। শুক্রবার (২৮ অক্টোবর) রাতে মোল্লাহাট উপজেলার বড়গাওলা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করেছে। 

নিহতরা হলেন- মো. হায়দার মোল্লা (৩০) ও তার ছেলে জিসান (০৩)। হায়দার বড়গাওলা গ্রামের সোলেমান মোল্লার ছেলে।

নিহত হায়দার মোল্লার পরিবারের বরাত দিয়ে বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, হায়দার ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে বাড়ি আসে। পারিবারিক বিষয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের কারণে ৬-৭ মাস ধরে স্ত্রী জোবাইরা খাতুন তার বাবার বাড়িতে আছে। শিশুসন্তান জিসান দাদির কাছে থাকত।

শুক্রবার দীর্ঘ সময় হায়দারের ঘরের দরজা বন্ধ ছিল। প্রতিবেশীরা অনেক ডাকাডাকি করেও তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে সন্ধ্যায় ঘরের দরজা ভেঙে ভেতরে ডুকে দুজনের মরদহ দেখতে পায়।

পুলিশ বলছে, হায়দার মোল্লা তার বসতঘরের অভ্যন্তরে শিশুপুত্র জিসানকে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে নিজে ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, আমরা ওই ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছি। মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে