Dr. Neem on Daraz
Victory Day

যাত্রী বেশে কুমিল্লা থেকে রাজশাহী আনছিলেন গাঁজা, গ্রেফতার ১


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাজশাহী প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২, ০৭:২৩ পিএম
যাত্রী বেশে কুমিল্লা থেকে রাজশাহী আনছিলেন গাঁজা, গ্রেফতার ১

রাজশাহীঃ রাজশাহীতে অভিনব কায়দায় গাঁজা বহনের সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। চক্রটি বাসে করে যাত্রী বেশে কুমিল্লা থেকে রাজশাহীতে গাঁজার চালান নিয়ে আসছিল। গ্রেফতারকালে দেশ ট্রাভেলসের ওই বাস ১২ কেজি ৭০০ গ্রাম গাঁজা, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড উদ্ধার করা হয়। 

রোববার (২৩ অক্টোবর) বিকেলে র্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন। 

এর আগে, রোববার দুপুর একটার দিকে নগরীর মতিহার থানার তালাইমারী মোড়ে চেকপোস্ট বসিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার মাদক কারবারির নাম আনন্দ মৃধা (২০)। তিনি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ছওগা গ্রামের মৃত মনোয়ার মৃধার ছেলে। 

র্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার দুপুরে র্যাব-৫ রাজশাহীর সিপিএসসি ও সিপিসি-১ এর যৌথ দল জানতে পারে, দেশ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্রো-ব-১৪-৬৯৫৮, সিট নং-জি-৩) যাত্রী বেশে এক ব্যক্তি গাঁজাসহ রাজশাহীর দিকে আসছে। 

খবর পেয়ে র্যাব-৫ এর ওই দল নগরীর মতিহার থানার তালাইমারী মোড়ে চেকপোস্ট বসায়। ঢাকা থেকে রাজশাহী অভিমূখে দেশ ট্রাভেলসের বাসটি চেকপোষ্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করে বাসটি তল্লাশি করা হয়। এসময় বাসের জি-৩ সিটে বসা ব্যক্তিকে হাতেনাতে আটক করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানায়, তিনি বাসে মালামাল রাখার পিছনের বক্সে গাঁজা লুকিয়ে রেখেছেন। গাঁজাগুলো কুমিল্লার অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে রাজশাহীর বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। এর আগেও কয়েকবার একইভাবে গাঁজা সংগ্রহ করে তিনি রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করেছিলেন।  

এ ঘটনায় নগরীর মতিহার থানায় একটি মামলা দায়ের হয়েছে। এছাড়াও গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে জানিয়েছে র্যাবের মিডিয়া সেল। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে